মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:২৫ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

ঝালকাঠির নলছিটিতে নার্সদের ৩ ঘন্টা কর্মবিরতি পালন

ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সকল নার্সরা কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ৩ ঘন্টা কর্মবিরতি পালন করেছে।

মঙ্গলবার (১অক্টোবর) নার্সিং ও মিডওইফারি কেন্দ্রীয় সংস্কার পরিষদ কর্তৃক ঘোষিত এক দফা কর্মসূচির সঙ্গে একাত্মতা প্রকাশ করে সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত কর্মবিরতি পালন করেছে।

নলছিটি উপজেলা স্বাস্থ্য প্রকল্পের সিনিয়র স্টাফ নার্স মো.লোকমান হোসেন খান বলেন, নার্সিং ও মিড ওয়াইফারি কেন্দ্রীয় সংস্কার পরিষদ কর্তৃক ঘোষিত এক দফা দাবি (নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর এবং নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল হতে সকল প্রশাসন ক্যাডারদের প্রত্যাহারপূর্বক যোগ্য ও অভিজ্ঞ নার্সদের পদায়ন কর্মসূচির সঙ্গে একাত্মতা প্রকাশ করে উপজেলা স্বাস্থ্য প্রকল্পে কর্মরত সকল নার্স ৩ ঘন্টা কর্মবিরতি পালন করেছেন। সরকার তাদের এক দফা দাবি মানা না পর্যন্ত কেন্দ্রীয় সংস্কার পরিষদ ঘোষিত সকল কর্মসূচি তারা পালন করবেন বলেও জানান তারা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com